Arabic Arabic Bengali Bengali English English
মোংলায় হু হু করে বাড়ছে করোনা, সনাক্তের হার ৬৮% |
মোংলায় হু হু করে বাড়ছে করোনা, সনাক্তের হার ৬৮% |

মোংলায় হু হু করে বাড়ছে করোনা, সনাক্তের হার ৬৮% |

গণ টেলিভিশন মংলা প্রতিনিধি

9 Jun 2021
বাগেরহাটের মোংলায় হু হু করে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। আজ বুধবার ৩৪ জনের মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ হয়েছে। সনাক্তের হার প্রায় ৬৮ ভাগ। গতকাল মঙ্গলবার সনাক্তের হার ছিল ৬১ ভাগ। এর আগে সোমবার ৫৪ ভাগ এবং রবিবার ছিল ৫৩ ভাগ। করোনার হার এভাবে বাড়তে থাকায় বৃহস্পতিবার থেকে চলমান লকডাউনের সময়সীমা আরো এক সপ্তাহ অর্থাৎ আগামী ১৬ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে। লকডাউন কঠোরভাবে পালন করারজন্য মোংলা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

মোংলায় করোনার হার করে বাড়তে থাকায় গত ৩০ মে থেকে সপ্তাহ ধরে স্থানীয় প্রশাসন লকডাউন জারি করে। করোনা বৃদ্ধির হার না কমায় তা সপ্তাহ অন্তর বৃদ্ধি করা হয়। এ নিয়ে লকডাউনের মেয়াদ আজ ১২ দিন হলো। আজ থেকে কঠোর লকডাউন শুরু করা হচ্ছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

করোনা মহামারি শুরুর পর থেকে মোংলা তেমন কোনো রোগী সনাক্ত হয়নি বলে জানান মোংলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জীবিতেশ বিশ্বাস। কিন্ত গত এপ্রিল ও মে এই ২ মাসে ৪৮১ জনের পরীক্ষায় ২৮২ জন পজিটিভ হয়। গড় সনাক্তের হার ৫৮%।

পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুর রহমান জানান, তিনি করোনা সনাক্তদের পরিবার ও ব্যক্তিগতভাবে সনাক্ত ব্যক্তির সাথে যোগাযোগ করে সহায়তা অব্যাহত রেখেছেন। যার যা প্রয়োজন তা সাধ্যমতো তিনি দিয়ে যাচ্ছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d bloggers like this: