Arabic Arabic Bengali Bengali English English
চরভদ্রাসনে বঙ্গমাতার শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত
চরভদ্রাসনে বঙ্গমাতার শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত

চরভদ্রাসনে বঙ্গমাতার শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল ৯ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেখ ফজিলাতুননেছা মুজিবের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলী দেয়া হয়,উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয় একর পর এক শেখ ফজিলাতুননেছা মুজিবের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করেন।উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, চরভদ্রাসন থানা অফিসার্স ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত থেকে শেখ ফজিলাতুননেছা মুজিবের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করেন। শ্রদ্ধাঞ্জলী প্রদর্শন শেষে বঙ্গবন্ধুর স্বপরিবারের উপর বিশেষ মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এম এম আব্দুল্লাহ আল মামুনঃ শ্যামনগর উপজেলায় বুড়িগোয়ালিনী পরিবেশ উন্নয়ন ক্লাবের আয়োজনে ২রা নভেম্বর (মঙ্গলবার) বিকাল ৩ টায় নীলডুমুর ডাকবাংলোয় স্থানীয় বাজার ব্যবসায়ী সহ স্থানীয় সুধীজনদের নিয়ে পরিবেশ সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুড়িগোয়ালিনী পরিবেশ উন্নয়ন ক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুল হালিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী নৌ থানার অফিসার ইনচার্জ খাঁন শরীফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ট্যুরিস্ট জোনের অফিসার ইনচার্জ মহসীন আলী, ইউপি সদস্য ডাঃ আব্দুল গনি, নওয়াবেকী গণমূখী ফাউন্ডেশনের হেড অফ মনিটরিং ও ডকুমেন্টেশন মাহবুব আলম, প্রকল্প ব্যবস্থাপক (এস ই পি-কাঁকড়া) খালেদ শামস, পরিবেশ অফিসার মোঃ মোজাফফর ফয়সাল, ডকুমেন্টেশন অফিসার শান্তনু বিশ্বাস প্রমুখ।
উক্ত সভায় বক্তাগণ পরিবেশের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। নীলডুমুর তথা উপকূলীয় অঞ্চলের পরিবেশ পরিচ্ছন্ন রাখা, পর্যটক বান্ধব করা এবং সুন্দরবনের ভারসাম্য রক্ষা করা উক্ত সভার মূল আলোচ্য বিষয় ছিল। সভায় উপস্থিত সকলেই প্রতিশ্রুতি প্রদান করেন যে তারা একজোট হয়ে কাজ করবেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র ক্লাবের সাধারণ সম্পাদক এস, এম সাহেব আলী।

বুড়িগোয়ালিনী পরিবেশ উন্নয়ন ক্লাবের আয়োজনে পরিবেশ সচেতনতামূলক আলোচনা সভা

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d bloggers like this: